1. admin@dainikbanglasangbad.com : admin : admin com
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ সিনেমায় পুরোদমে রাজনীতি ঢুকে গেছে: ওমর সানী ভোলায় ৬৪ হাজার ২০০ কৃষক পাচ্ছেন আউশ ধানের বীজ-সার ৭৫ থেকে ২০০৬ গণতন্ত্র ধ্বংস করেছে বিএনপি: ওবায়দুল কাদের আড়াই মাস পর হাজার কোটি টাকার লেনদেন রাশিয়ায় পঞ্চমবার প্রেসিডেন্ট হিসেবে শপথ নিচ্ছেন ভ্লাদিমির পুতিন উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী মহামারী মোকাবেলায় প্রস্তুতি ও সাড়াদানে উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ আগামীকাল বিশ্বনাথে মেয়রের বিরুদ্ধে ৭ কাউন্সিলরের অভিযোগ

দিনাজপুরে চাঞ্চল্যকর ভাবে এটিএম থেকে চুরি হওয়া টাকা উদ্ধার. গ্রেপ্তার ২।

  • আপডেট সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৫৬৩ বার পঠিত
মো: খাদেমুল ইসলাম, দিনাজপুর।
দিনাজপুর: দিনাজপুর শহরের ফুলবাড়ী বাস স্ট্যান্ড এলাকায় অবস্থিত ডাচ বাংলা ব্যাংকের ফাস্ট ট্রাক এর সিডিএম মেশিন এর মাধ্যমে দুষ্কৃতিকারীরা ১৫ লক্ষ ৯১ হাজার ৫০০ টাকা ও একটি ডিভিআর মেশিন চুরি করে।
এই ঘটনায় ডাচ বাংলা ব্যাংক এর ম্যানেজার অপূর্ব রায় বাদী হয়ে গেল ১২ নভেম্বর ২০২২ তারিখে  কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করে।
এরই প্রেক্ষিতে পুলিশ অভিযানে নামে। অভিযানের এক পর্যায়ে ফাস্ট ট্রাক এর জুনিয়র চ্যানেল অফিসার মোঃ বরকত জামানকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে পুলিশ । এক পর্যায়ে টাকা চুরির ঘটনা স্বীকার করে সে। তার দেওয়া তথ্য মতে এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মুহাম্মদ রেজাউল ইসলাম নামে এক বিকাশ ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।
আজ দুপুর সাড়ে বারোটায় দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে প্রেস বিফিং এর মাধ্যমে সাংবাদিকদের অভিহিত করেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ। এ সময় তিনি জানান, চুরি হওয়া টাকার মধ্যে তারা ১১ লক্ষ ৯১ হাজার পাঁচশত টাকা উদ্ধার করেছেন ও চার লক্ষ টাকার ভুয়া ডিপোজিট স্লিপ সহ অসংখ্য এটিএম কার্ড উদ্ধার করেছেন ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিবির অতিরিক্ত পুলিশ সুপার আসলাম হোসেন, সার্কেলের পুলিশ সুপার মোঃ মমিন জিন্নাহ কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীর আহমেদসহ পুলিশের উদ্বোধন কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2023 dainikbanglasangbad.com
Design & Development By Hostitbd.Com