1. admin@dainikbanglasangbad.com : admin : admin com
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ সিনেমায় পুরোদমে রাজনীতি ঢুকে গেছে: ওমর সানী ভোলায় ৬৪ হাজার ২০০ কৃষক পাচ্ছেন আউশ ধানের বীজ-সার ৭৫ থেকে ২০০৬ গণতন্ত্র ধ্বংস করেছে বিএনপি: ওবায়দুল কাদের আড়াই মাস পর হাজার কোটি টাকার লেনদেন রাশিয়ায় পঞ্চমবার প্রেসিডেন্ট হিসেবে শপথ নিচ্ছেন ভ্লাদিমির পুতিন উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী মহামারী মোকাবেলায় প্রস্তুতি ও সাড়াদানে উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ আগামীকাল বিশ্বনাথে মেয়রের বিরুদ্ধে ৭ কাউন্সিলরের অভিযোগ

দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগে ও পৌর আওয়ামী লীগের ত্রি বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

  • আপডেট সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৭০২ বার পঠিত
দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
আজ সকালে জেল রোডে অবস্থিত ইনস্টিটিউট প্রাঙ্গনে এই কাউন্সিলের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক নৌ পরিবহন মন্ত্রণালয়ের মন্ত্রী শাহজাহান খান এমপি।
রিভার্সি কাউন্সিল অধিবেশনে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হন তথ্য মন্ত্রী হাসান মাহমুদ। এ সময় তিনি বলেন উত্তরবঙ্গে মঙ্গা এখন জাদুঘরে চলে গেছে। গেল কয়েক বছরে দিনাজপুরে ব্যাপক উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন হয় পরিবর্তন হয়েছে জেলার অবয়বে আজ থেকে 10 বছর আগে যে ছেলেটি দিনাজপুর ছেড়েছে সে এখন দিনাজপুরে আসলে এক ভিন্ন দিনাজপুরের দেখা মিলবে।
প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান এমপি বলেন , দেশে আবারো আগুন সন্ত্রাসীরা মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। মৌলবাদী গোষ্ঠী সরকারকে বেকায় দেয় ফেলতে সদা তৎপর রয়েছে ।এইসব অপশক্তিকে  মোকাবিলায় জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগকে সচেতন থাকতে হবে।
দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইমদাদ সরকারের সভাপতি তে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান, জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর ৩ আসনের সংসদ সদস্য ইকবাল রহিম,কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট হোসনেয়ারা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম রুমি,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী।
দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত এই কাউন্সিলে নতুন কমিটি গঠিত হবে কাউন্সিলের ভোটাভুটির মাধ্যমে। কাউন্সিল চলবে দুই দিনব্যাপী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2023 dainikbanglasangbad.com
Design & Development By Hostitbd.Com