1. admin@dainikbanglasangbad.com : admin : admin com
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ সিনেমায় পুরোদমে রাজনীতি ঢুকে গেছে: ওমর সানী ভোলায় ৬৪ হাজার ২০০ কৃষক পাচ্ছেন আউশ ধানের বীজ-সার ৭৫ থেকে ২০০৬ গণতন্ত্র ধ্বংস করেছে বিএনপি: ওবায়দুল কাদের আড়াই মাস পর হাজার কোটি টাকার লেনদেন রাশিয়ায় পঞ্চমবার প্রেসিডেন্ট হিসেবে শপথ নিচ্ছেন ভ্লাদিমির পুতিন উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী মহামারী মোকাবেলায় প্রস্তুতি ও সাড়াদানে উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ আগামীকাল বিশ্বনাথে মেয়রের বিরুদ্ধে ৭ কাউন্সিলরের অভিযোগ

নরায়  শ্রীমঙ্গল- মাধবপুর -পাত্রখোলা-কুরমা সড়কে বাস চলাচল শুরু; যাত্রীরা মহাখুশি

  • আপডেট সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ২৭ বার পঠিত
মোঃ সুমন আহমদ,কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:
দীর্ঘদিন  বন্ধ থাকার পর পুনরায় শ্রীমঙ্গল-পাত্রখোলা-কুরমা সড়কে যাত্রীবাহী বাস সার্ভিস চালু করেছে শ্রীমঙ্গল-শমশেরনগর -কুলাউড়া বাস মালিক সমিতি। গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান আসিদ আলী ও ইসলামপুর ইউনিয়ন চেয়ারম্যান সুলেমান মিয়াকে সাথে নিয়ে বাস সার্ভিস উদ্বোধন করেন শ্রীমঙ্গল বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ। এ রুটে প্রথম পর্যায়ে ২৪টি বাস ৫০ মিনিট পর পর চলাচল করবে। প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৭টা পর্যন্ত শ্রীমঙ্গল থেকে ভানুগাছ মাধবপুর সড়ক দিয়ে ইসলামপুর ইউনিয়ন এর কুরমা চা বাগান পর্যন্ত এ বাস চলাচল করবে।
কুরমা থেকে শ্রীমঙ্গল পর্যন্ত বাসভাড়া ৬০ টাকা, আর পাত্রখোলা থেকে শ্রীমঙ্গল পর্যন্ত ৫০ টাকা, মাধবপুর থেকে শ্রীমঙ্গল পর্যন্ত ৪০ টাকা, কুরমা থেকে ভানুগাছ পর্যন্ত ৪০ টাকা, পাত্রখোলা থেকে ভানুগাছ পর্যন্ত ২৫ টাকা, মাধবপুর থেকে ভানুগাছ পর্যন্ত ১৫ টাকা, ভানুগাছ থেকে শ্রীমঙ্গল ২৫ টাকা নির্ধারণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১ টায় ইসলামপুর ইউনিয়নের কুরমা নতুন বাস স্ট্যান্ডে বাস চলাচলের উদ্বোধন শেষে মতবিনিময় সভায় শ্রীমঙ্গল-শমশেনগর-কুলাউড়া বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি মো. তসলিম চৌধুরীর সভাপতিত্বে ও প্রকৌশলী যোগেশ্বর চন্দ্র সিংহের পরিচালনায় বক্তব্য রাখেন, ইসলামপুর ইউপি চেয়ারম্যান সুলেমান মিয়া, সাংবাদিক আসাদুজ্জামান শাওন, ইউপি সদস্য আব্দুল্লাহ, নুরুল হক, বাস মালিক সমিতির সহ-সভাপতি দেলোয়ার হোসেন দুলাল, সাধারণ সম্পাদক ফজলুল হক, গ্রুপ সভাপতি কাসেম মিয়া ও আব্দুস সালাম প্রমুখ। এর আগে মাধবপুর বাজারে বাস প্রবেশ করলে এলাকাবাসী বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ যাত্রীদের মানসম্পন্ন সেবা দিতে সর্বোচ্চ চেষ্টা করবে বলে আশ্বস্ত করেন। এদিকে সিএনজি থেকে ভাড়া কম করে বাস সার্ভিস চালু হওয়ায় যাত্রীসহ স্কুল কলেজ শিক্ষার্থীরা মহাখুশি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2023 dainikbanglasangbad.com
Design & Development By Hostitbd.Com