1. admin@dainikbanglasangbad.com : admin : admin com
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ সিনেমায় পুরোদমে রাজনীতি ঢুকে গেছে: ওমর সানী ভোলায় ৬৪ হাজার ২০০ কৃষক পাচ্ছেন আউশ ধানের বীজ-সার ৭৫ থেকে ২০০৬ গণতন্ত্র ধ্বংস করেছে বিএনপি: ওবায়দুল কাদের আড়াই মাস পর হাজার কোটি টাকার লেনদেন রাশিয়ায় পঞ্চমবার প্রেসিডেন্ট হিসেবে শপথ নিচ্ছেন ভ্লাদিমির পুতিন উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী মহামারী মোকাবেলায় প্রস্তুতি ও সাড়াদানে উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ আগামীকাল বিশ্বনাথে মেয়রের বিরুদ্ধে ৭ কাউন্সিলরের অভিযোগ

ভাষা সৈনিক মোস্তফা এম এ মতিন সাহিত্য পুরস্কার পেলেন কবি শাহ আলম বিল্লাল।

  • আপডেট সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪০ বার পঠিত
মাহফুজ রাজা:একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক মোস্তফা এম এ মতিন বই মেলা ভালুকা উপজেলা পরিষদ চত্বরে ৭ম দিনের আয়োজনে আগামীর স্বপ্ন সাহিত্য পরিষদ’ এর ছড়া, কবিতা পাঠ, আলোচনা ও ভাষা সৈনিক মোস্তফা এম এ মতিন সাহিত্য পুরস্কার প্রদান অনুষ্ঠান ২০২৪। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক সংরক্ষিত মহিলা আসনের এমপি মনিরা সুলতানা মনি। অনুষ্ঠানে উপস্থিত সকল কবি সাহিত্যিকদের উত্তরীয় পরিয়ে দেন। সাহিত্য অবদান রাখার জন্য কবি, সাহিত্যিকদের বিভিন্ন ক্যাটাগরিতে ভাষা সৈনিক মোস্তফা এম এ মতিন সাহিত্য পুরস্কার ২০২৪ প্রদান করা হয়।
কবি ও ছড়াকার শাহ আলম বিল্লাল কে একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক মোস্তফা এম এ মতিন সাহিত্য পুরস্কার প্রদান করেন। পুরস্কার হাতে তুলে দেন আগামীর স্বপ্ন সাহিত্য পরিষদ এর সভাপতি কবি ও কথা সাহিত্যিক শেখ শফিক, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কবি ও কথা সাহিত্যিক আ .ফ .ম আফজাল হাসান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2023 dainikbanglasangbad.com
Design & Development By Hostitbd.Com