1. admin@dainikbanglasangbad.com : admin : admin com
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ সিনেমায় পুরোদমে রাজনীতি ঢুকে গেছে: ওমর সানী ভোলায় ৬৪ হাজার ২০০ কৃষক পাচ্ছেন আউশ ধানের বীজ-সার ৭৫ থেকে ২০০৬ গণতন্ত্র ধ্বংস করেছে বিএনপি: ওবায়দুল কাদের আড়াই মাস পর হাজার কোটি টাকার লেনদেন রাশিয়ায় পঞ্চমবার প্রেসিডেন্ট হিসেবে শপথ নিচ্ছেন ভ্লাদিমির পুতিন উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী মহামারী মোকাবেলায় প্রস্তুতি ও সাড়াদানে উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ আগামীকাল বিশ্বনাথে মেয়রের বিরুদ্ধে ৭ কাউন্সিলরের অভিযোগ

শেখ হাসিনা এতিম অসহায়দের টাকা দেয় আর খালেদা জিয়া টাকা আত্মসাৎ করে.এমপি মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুর ১ আসন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৫৭৯ বার পঠিত

মোঃ খাদেমুল ইসলাম, দিনাজপুর।-

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, শেখ হাসিনা এতিম অসহায়দের টাকা দেয় আর খালেদা জিয়া টাকা আত্মসাৎ করে।

এই হলো নেতৃত্বের গুনাগুন। তিনি বলেন, যিনি এতিমের টাকা আত্মসাৎ করে কারাগারে, যিনি টাকা পাচার করে গ্রেনেড হামলায় সাজাপ্রাপ্ত হয়েছেন, তারা যখন রাষ্ট্রপরিচালনার কথা বলেন তখন তা জাতির কাছে লজ্জাস্কর। বিএনপির চলমান লাফালাফি ঝাপাঝাপিতে সেই প্রবাদই প্রমাণিত করে ‘চোরের মায়ের বড় গলা’। আজকের বিএনপি’র উচিত তাদের কলঙ্কিত অধ্যায়ের জন্য জনগণের কাছে ক্ষমাপ্রার্থনা করা।

শেখ হাসিনার নির্দেশনায় বৃহস্পতিবার (১০ নভেম্বর ২০২২)কাহারোল উপজেলা চত্ত্বরে উপজেলা প্রসাশনের আয়োজনে জরুরী সংকট মোকাবেলার জন্য আদিবাসী ও দলিতদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় ইকো-সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) এরবাস্তবায়নে হেকস্/ইপারের সহযোগীতায় জরুরী সংকট মোবাবেলার জন্য ৩৭০ জন উপকারভোগী আদিবাসী ও দলিতদের মাঝে জনপ্রতি ৬০০০/- (ছয় হাজার) টাকা করে সর্বমোট ২২,২০,০০০/- (বাইশ লক্ষ বিশ হাজার) টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

এমপি গোপাল আরও বলেন, আওয়ামী লীগ সরকার যখন সমতলে বসবাসরত আদিবাসী ও অন্যান্য প্রান্তিক জনগোষ্ঠির উন্নয়নে কাজ করে যাচ্ছে তখন বিএনপি-জামায়াত দলের কিছু দালাল সরকারের উন্নয়নের ধারাকে অন্যদিকে প্রবাহিত করার চেষ্টা করছে। প্রাধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোন ষড়যন্ত্র রুখে দিতে সকল নেতৃবৃন্দকে সজাগ থাকতে হবে। আর আগামী নির্বাচনেও বিপুল ভোটে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে রাষ্ট্র ক্ষমতায় বসাতে সকলকে একযোগে কাজ করতে হবে।

কাহারোল উপজেলার নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে ও ইএসডিও রিভাইভ প্রকল্পের উপজেলা অফিসার মোঃ সেলিম উদ্দীন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি আক্তার, ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, ইএসডিও রিভাইভ প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মোঃ মাহাবুবুল হক, প্রকল্প অফিসার মোঃ রাজিউর রহমান রাজু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2023 dainikbanglasangbad.com
Design & Development By Hostitbd.Com