1. admin@dainikbanglasangbad.com : admin : admin com
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ সিনেমায় পুরোদমে রাজনীতি ঢুকে গেছে: ওমর সানী ভোলায় ৬৪ হাজার ২০০ কৃষক পাচ্ছেন আউশ ধানের বীজ-সার ৭৫ থেকে ২০০৬ গণতন্ত্র ধ্বংস করেছে বিএনপি: ওবায়দুল কাদের আড়াই মাস পর হাজার কোটি টাকার লেনদেন রাশিয়ায় পঞ্চমবার প্রেসিডেন্ট হিসেবে শপথ নিচ্ছেন ভ্লাদিমির পুতিন উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী মহামারী মোকাবেলায় প্রস্তুতি ও সাড়াদানে উচ্চ-পর্যায়ের রাজনৈতিক নেতৃত্ব অপরিহার্য : প্রধানমন্ত্রী প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ আগামীকাল বিশ্বনাথে মেয়রের বিরুদ্ধে ৭ কাউন্সিলরের অভিযোগ

মানুষের সাথে বন্ধুত্ব করলে পাবে তিরস্কার এবং বইয়ের সাথে বন্ধুত্ব করলে পাবেই পুরস্কার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৫০৩ বার পঠিত

মোঃ খাদেমুল ইসলাম,দিনাজপুর ॥ ১৭ নভেম্বর বৃহস্পতিবার দিনাজপুর শিল্পকলা একাডেমি চত্বর প্রাঙ্গনে জাতীয় গ্রন্থ কেন্দ্র’র আয়োজনে এবং বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সহযোগিতায় এবং দিনাজপুর জেলা প্রশাসনের বাস্তবায়নে ১৩ হতে ১৮ নভেম্বর বই মেলা পরিদর্শন করলেন প্রবীন কবি ফাতেমা বেগম।

পরিদর্শনকালে প্রবীন কবি ফাতেমা বেগম এর সাথে ছিলেন দিনাজপুরের বিশিষ্ট কবি সাহিত্যিক ও বীরগঞ্জ সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ ড. মাসুদুল হক, দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও বিশিষ্ট নাট্যকার ড. সৈয়দ রেদওয়ানুর রহমান ও কবি’র কন্যা রুমা সিদ্দিকা। কবি ফাতেমা বেগম সাহিত্য প্রকাশ স্টল পরিদর্শনের সময় মনি মেলার পরিচালক নুরুল মতিন সৈকত বলেন, এই বই মেলায় ৩২টি বইয়ের স্টল দিয়েছেন ঢাকার প্রকাশকবৃন্দ। শিল্পকলা একাডেমি কর্তৃক প্রতিদিন সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রচুর দর্শক ও ¯্রােতারা ভীড় জমাচ্ছে। আগামীকাল ১৮ নভেম্বর শুক্রবার সমাপনী অনুষ্ঠিত হবে। প্রবীন কবি ফাতেমা বেগম বলেন, মানুষের সাথে বন্ধুত্ব করলে পাবে তিরস্কার আর বইয়ের সাথে বন্ধুত্ব করলে পাবেই পুরস্কার। মোবাইল ফোনে ইউটিউব, ফেসবুক, টাইটার, ইন্সটাগ্রাম, টিকটক, ম্যাসেঞ্জার এসবের নেশা ত্যাগ করে আমাদের যুব সমাজকে বইয়ের নেশা ধরাতে হবে। এতে যেমন জ্ঞান বাড়বে ঠিক তেমনি তাদের দ্বারাই অবক্ষয়মুক্ত সমাজ গড়া সম্ভব হবে। আসুন আমরা যুবকদের বই পড়তে উৎসাহিত করি।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2023 dainikbanglasangbad.com
Design & Development By Hostitbd.Com